মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

না.গঞ্জে ৫ বাল্কহেডের বিরুদ্ধে মামলা

শুক্রবার, ১২ জুলাই ২০১৯, ২১:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

ফাইল ছবি

ফাইল ছবি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পাঁচটি বালুবাহী বাল্কহেডের বিরুদ্ধে নৌ-আদালতে মামলা করেছে বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) নারায়ণগঞ্জ নদীবন্দর। বৈধ সার্ভে, রেজিস্ট্রেশন, সনদধারী মাস্টার, সুকানী, ড্রাইভার ও অতিরিক্ত পণ্য বহন করার অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ নদী বন্দরের নৌ-নিট্রা বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) বাবু লাল বৈদ্য বাদী হয়ে ঢাকার স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা ও দায়রা জজ) নৌ-আদালতে মামলা করেছেন।

মামলার অভিযুক্তরা হলো, বালুবাহী বাল্কহেড এমবি জিহান আনিকা-৪ এর আতাউর রহমান আক্তার, এমবি অলক হাসান এর আলম মিয়া, এমবি তালহা আজিজের আলাউদ্দিন ও শরিফ হোসেন, এমবি নববীর রেজাউল করিম ও এমবি এম আর-এর আব্দুল বাতেন।

মামলার বাদী জানান, বৈধ সার্ভে, রেজিস্ট্রেশন, সনদধারী মাস্টার/সুকানী/ড্রাইভার/গ্রিজারবিহীন অতিরিক্ত পণ্য ঝুঁকিপূর্ণভাবে চলাচল করার কারণে নদীপথে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। এর মধ্যে বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরি, মুক্তারপুর ব্রিজ ও নবীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন ধারায় পাঁচটি বালুবাহী বাল্কহেডের বিরুদ্ধে নৌ আদালতে একটি মামলা করা হয়েছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ