সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

নাসিম ওসমান স্মৃতি ফুটবললীগে চ্যাম্পিয়ন বন্দর সিরাজদ্দৌলা ক্লাব

শনিবার, ৮ ডিসেম্বর ২০১৮, ২১:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়নগঞ্জ: নাসিম ওসমান স্মৃতি প্রথম বিভাগ ফুটবল লীগের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার ইসদাইরে অবস্থিত ওসমানী পৌর স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়। 

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক রাব্বি মিয়া। খেলায় বিজয়ী ও বিজিত দলের সবাইকে অভিনন্দন জানিয়ে রাব্বি মিয়া বলেন, আমি অনন্দিত হয়েছি যে আজ এই ফাইনাল খেলায় কোন পুলিশ প্রশাসনের দরকার হয় নাই। এতে বোঝা যায় যে সামনে যে বড় ইভেন্ট আসছে এই ইভেন্ট আমরা শান্তিপূর্ণ ভাবে সম্পূর্নভাবে সম্পন করতে পারবো। এই ডিসেম্বর মাসে সকল মুক্তিযোদ্ধাকে শ্রদ্ধা জানাচ্ছি। আয়োজক কমিটি সবাইকে ধন্যবাদ জানাই। আমার বিশ্বাস আমি যখন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক হিসেবে থাকবো না তখন টিটু (জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক) এই ক্লাবগুলোকে আরো সুন্দর করে ধরে রাখবে।

নারায়নগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে পুরস্কার বিতরণীতে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়ানুরাগী আবুল জাহের, ক্রীড়া সংগঠক কুতুব উদ্দিন আকসির, নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ফুটবল লীগ কমিটির সভাপতি রবিউল হোসেন, সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর সুলতান আহমেদ প্রমুখ।

সভাপতির বক্তব্য তানভীর আহমেদ টিটু বলেন, র্দীঘ ১০ বছর পর আমরা ফুটবলকে মাঠে আনতে পেরেছি। আমাদের উদ্বোধনী অনুষ্ঠানে শামীম ওসমান বলে গেছেন, স্বাধীনতার পর নারায়ণগঞ্জে খেলাধুলার জন্য নাসিম ওসমানের অনেক অবদান রয়েছে। এই টুর্নামেন্টে ১১টি দল অংশগ্রহণ করেছে। এই ফুটবলকে নিয়ে অনেক নাটক হয়েছে কিন্তু অবশেষে আমরা ফুটবলকে আবার মাঠে আনতে পেরেছি। আমদের লীগের প্রথম থেকে শেষ পর্যন্ত পুলিশ মোতায়ন ছিলো কিন্তু আজ কোন পুলিশের প্রয়োজন হয়নি। এটাই আমাদের বিজয়।

খেলায় বন্দর সিরাজদ্দৌলা ক্লাব বনাম খানপুর মহসিন ক্লাব ফাইনাল খেলায় অংশ নেয়। খেলায় ৪-০ গোলের ব্যবধানে বন্দর সিরাজদ্দৌলা ক্লাব বিজয়ী হয়। হ্যাট্রিক করে ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বন্দর সিরাজদ্দৌলা ক্লাবের ১০ নম্বর জার্সির বিশাল।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ