মঙ্গলবার ৩১ মার্চ, ২০২০

নাসিক ৮নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

বুধবার, ১৮ মার্চ ২০২০, ১২:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে নাসিক ৮ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার (১৭ মার্চ) সন্ধ্যায় নাসিক ৮নং ওয়ার্ডের ধনকুন্ডা স্কুল মাঠে মিলাদ, দোয়া ও কেক কাটার মাধ্যমে জন্মশত বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া চাওয়া হয়। বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া চাওয়া হয়। দোয়া চাওয়া হয় করোনা ভাইরাস থেকে মুক্তির জন্যও। এর আগে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সচেতনতামূলক বক্তব্য রাখেন কাউন্সিলর রুহুল আমিন মোল্লা। পরে রাত ৯টায় নাসিক ৮নং ওয়ার্ডের বৌ-বাজার এলাকায় আতশবাজি ফোটানো হয়।

গােদনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম এ বারীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গােদনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযােদ্ধা আলহাজ্ব মােঃ শাহআলম নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের কার্যনিরবহী সদস্য জনাব মােঃ রুহুল আমিন মােল্লা, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযােদ্ধা সংসদের কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, সিদ্ধিরগঞ্জ থানা মুক্তিযােদ্ধা মহিউদ্দিন মােল্লা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব মােঃ জাহিরুল হক,বিএম আমির হােসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান সাউথ, সিদ্ধিরগঞ্জ থানার জাতীয় পার্টির সভাপতি কাজী মহসিন, সদর আলী মেম্বার, হাবিবুর রহমান মােল্লা, সুলতান মাহমুদ, মােঃ আমির হােসেন, যুবলীগ নেতা এমদাদ হােসেন, মােঃ শাহজাহান,ছাত্রলীগে সাবেক কেন্দ্রীয় সদস্য এসএইচ এম মাহাবুবুল আলম, গােদনাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী অহিদ আলম, সিহাব উদ্দিন রিপন, ৮নং ওয়ার্ড যুবলীগ নেতা সোহেল মাহমুদ, মােঃ আইনাল, মমিনুল আলম পুষনসহ আরো অনেকে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ