মঙ্গলবার ১৮ জুন, ২০১৯

নারীরা এখন আর অবহেলিত নয়: সাইফুল্লাহ বাদল

শুক্রবার, ২৪ মে ২০১৯, ২২:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল বলেছেন, ‘পুরুষের পাশাপাশি নারীরা এখন সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। নারীরা এখন ঘরে বসে না থেকে সমাজের ভাল কাজ করছে। নারীরা এখন আর অবহেলিত নয়। নারীরা যখন ঐক্যবদ্ধ ভাবে কোন কাজ করলে সেই কাজের অনেক বরকত বাড়ে। কাশিপুর ঈদ বাজার সঞ্চয় সমিতির কার্যক্রম তা প্রমান করে। তাই আমি চাই সমিতির মাধ্যমে নারীরা যদি কোন কাজ করে থাকে অবশ্যই ভবিষ্যতে তারা বড় কিছু করতে পারবে বলে আমার বিশ্বাস।’

শুক্রবার (২৪ মে) দুপুরে ফতুল্লার কাশিপুর ঈদ বাজার সঞ্চয় সমিতির উদ্দ্যোগে গরুর গোস্তসহ বিভিন্ন সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘বর্তমান সমাজে অল্প বয়সের ছেলেরা মাদকাসক্ত হয়ে পড়ছে। এতে করে আমাদের সমাজের সন্তানেরা নষ্টের পথে ধাবিত হচ্ছে। যদি কোন সংসারে একজন মাদকাসক্ত থাকে তাহলে সেই সংসার ধ্বংস হতে বেশি সময় লাগবে না। মাদকের কাছ থেকে দুরে রাখতে হলে সবার আগে মায়েদের ভূমিকা রাখতে হবে। একজন মা’ই পারে তার সন্তানকে সু-পথে ফিরিয়ে আনতে এবং মানুষের মত মানুষ হিসাবে গড়ে তুলতে।’

সমিতির সভাপতি রাবেয়া আক্তার রিমার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) এমএ সাত্তার, ব্যাংকার বিল্লাল হোসেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের সচিব আবু রায়হান ভূঁইয়া কাজল, হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ন কবির রতন, সমিতির কর্মকর্তা রানু আক্তার, বিলকিস, বিথী, নার্গিস, সুলতানা, খাদিজা প্রমুখ।

এ সময় কাশিপুর ঈদ বাজার সঞ্চয় সমিতির ৪৫০ জন সদস্য ১০ টাকা করে সঞ্চয় করে জমানো টাকা দিয়ে সদস্যদের মাঝে ৫ কেজি গরুর গোস্ত, ২ কেজি পোলার চাউল, ২ কেজি লাল চাউল, ১ কেজি মুগ ডাল, ২ কেজি তেল, ২ কেজি চিনি, ৩ কেজি পিয়াজ, ১ কেজি লবন, ১ প্যাকেট লাচ্ছা সেমাই, ১ প্যাকেট লতা সেমাই, ১ প্যাকেট গরম মসলা, ১ প্যাকেট দুধ, একটি লাক্স সাবান, এক পোয়া ঘি বিতরণ করা হয়।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ