বুধবার ২০ নভেম্বর, ২০১৯

নারীকর্মীর সঙ্গে বন্দর কৃষি অফিসের কর্মকর্তার আপত্তিকর ভিডিও ফাঁস

মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯, ১৮:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

জয়নাল আবেদীন

জয়নাল আবেদীন

প্রেস নারায়ণগঞ্জ: নিজ অফিসের এক নারীকর্মীর সঙ্গে বন্দর উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তার একটি অন্তরঙ্গ ভিডিও ফাঁস হয়েছে। ভিডিওতে জয়নাল আবেদীনের সঙ্গে তার অফিসের ওই নারী সহকারীকে আপত্তিকর অবস্থায় দেখা যায়। ঘটনাটি জানাজানি হওয়ার পর অভিযুক্ত দুজনকে পৃথক স্থানে শাস্তিমূলক বদলি করা হয়েছে। জয়নালের সাথে তার দফতরের নারীকর্মীর ভিডিও ফুটেজ এখন সাংবাদিকসহ বন্দরের বিভিন্ন লোকজনের হাতে হাতে।

ভিডিওটিতে গত ৮ আগষ্ট দুপুরে তার কার্যালয়ের এক নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায় জয়নাল আবেদীনকে। ১৭ মিনিট ৬ সেকেন্ড ভিডিওতে উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীনকে তার নারী অফিস সহকারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। ভিডিও প্রকাশ হওয়ার পর থেকেই বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় শুরু হয়েছে।

কেলেঙ্কারির বিষয়ে জয়নাল আবেদীন নিজের অপরাধ স্বীকার করে বলেন, শয়তানের প্ররোচনায় আমি ভুল করেছি।

এ ব্যপারে ঐ নারীকর্মী বলেন, জয়নাল সাহেব আমার উর্ধতন অফিসার। চাকরীর ভয় দেখিয়ে তিনি আমার ইচ্ছার বিরুদ্ধে অনৈতিক কাজ করেছেন। চাকরীর ভয়ে আমি চুপ ছিলাম।

এ বিষয়ে বন্দর উপজেলা কৃষি কর্মকর্তা ফারহানা সুলতানা বলেন, ‘এ বিষয়ে আমরা আগেই জানতে পেরেছি এবং এ ঘটনায় ব্যবস্থাও গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত দুজনকে পৃথক স্থানে শাস্তিমূলক বদলি করা হয়েছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ