রবিবার ১৬ মে, ২০২১

ফতুল্লায় ইশা ছাত্র আন্দোলনের মাস্ক ও ধর্মীয় উপকরণ বিতরণ

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:০১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মাহে রমজান উপলক্ষে মাস্ক এবং ধর্মীয় প্রার্থনার জন্য বিভিন্ন উপকরণ বিতরণ করেছে জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন৷ রোববার (১৮ এপ্রিল) ফতুল্লা মডেল থানার সামনে পথচারীদের মাস্ক এবং মাহে রমজানের উপহার হিসেবে টুপি, আতর, মেছওয়াক ও তসবীহ বিতরণ করে জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন৷

এ সময় নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসাইন, সহসভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ জাহিদ হাসান, জেলা শুরা সদস্য মুহাম্মাদ সোহাগ হোসাইন ও মুহাম্মাদ আতিকুল ইসলাম।

কর্মসূচির বিষয়ে জেলা সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান বলেন, রমজান মাস হচ্ছে আত্মশুদ্ধির মাস। এ সময় সকল মুসলমানরা ইসলামের বিধিবিধানগুলো মানার চেষ্টা করে। সংযমের এই মাসে মুসলমানগণ পরিপূর্ণভাবে যেন সুন্নতের উপর আমল করতে পারে সেই উদ্দেশ্যে ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার পক্ষ থেকে সুন্নতি উপকরণগুলো জনসাধারণের মাঝে হাদিয়া দেয়া হয়। এর পাশাপাশি পথচারীদের মধ্যে যারা মাস্ক পরিহিত ছিলো না তাদেরকে আমরা মাস্ক পরিয়ে দিয়েছি।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ