শনিবার ০৪ এপ্রিল, ২০২০

নারায়ণগঞ্জ হাই স্কুলে বঙ্গবন্ধুর ভাস্কর্য উন্মোচন করলেন ডিসি

মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০, ১৮:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের চেতনায় ধারণ করতে হবে। আগামী প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে জানাতে হবে। বঙ্গবন্ধুর চেতনা এবং আদর্শকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হলে শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে অগ্রণী ভূমিকা নিতে হবে।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্য উন্মোচন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, বঙ্গবন্ধু কারো একার নয়। তিনি সকলের ছিলেন বলেই জাতির পিতা হতে পেরেছেন। সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন আমাদের বাস্তবায়ন করতে হবে। এজন্য আগামী প্রজন্মতে তার ত্যাগ ও সংগ্রামের ইতিহাস জানাতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি চন্দন শীল, নারায়ণগঞ্জ কমার্স কলেজের অধ্যক্ষ শিরীন বেগম, পরিচালনা পরিষদের সদস্য আবদুস সালাম, এহসানুল হাসান নিপু, ওয়াহিদ সাদাত বাবু, সরকার আলম, দেলওয়ারা বেগম মায়া, কামরুল ইসলাম, আবদুল ওহাব, সুলতানা ফাতেমা জান্নাতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমল কান্তি সাহা।

পরে স্কুলের শহীদ মিনারে কেক কেটে জাতির পিতার জন্মদিন উদযাপন করা হয়। এ সময় স্কুলের শিক্ষার্থীরা গান, আবৃত্তি ও নৃত্য পরিবেশন করা হয়।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ