মঙ্গলবার ০৭ এপ্রিল, ২০২০

নারায়ণগঞ্জ: লঞ্চ-ট্রেন বন্ধ, স্বল্প পরিসরে চলছে বাস

মঙ্গলবার, ২৪ মার্চ ২০২০, ১৯:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নোভেল কনোরা ভাইরাস নিয়ন্ত্রণ ও সংক্রমণ রোধে নারায়ণগঞ্জে ট্রেন ও লঞ্চ চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। অন্যদিকে স্বল্প পরিসরে বাস চলাচল করছে। মঙ্গলবার (২৪ মার্চ) বিভিন্ন সময় এ সকল গণপরিবহণ বন্ধ করে দেয়া হয়।

মঙ্গলবার বিআইডাব্লিউটিএ এর জনসংযোগ কর্মকর্তা মোবারক হোসেন মজুমদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সকল লঞ্চ চলাচল বন্ধ করে দেয়া হয়। সরেজমিনে দেখা যায়, বিকেলে থেকে নারায়ণগঞ্জ থেকে সকল লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে।

এদিকে ‘ঢাকা-নারায়ণগঞ্জ’ রেল পথ বন্ধ করে দেয়া হয়েছে। রেল মন্ত্রনালয়ের এক নির্দেশ মোতাবেক রেলপথ যোগাযোগ বন্ধ করে দেয়া হয়।

২৬ মার্চ থেকে গণপরিবহন বন্ধ এবং ২৪ মার্চ থেকে স্বল্প পরিসরে গণপরিবহণ চলাচলের ঘোষণা মোতাবেক নারায়ণগঞ্জ স্বল্প পরিসরে বাস চলাচল করছে। সরেজমিনে দেখা যায়, বন্ধন, আনন্দ, শীতল ও উৎসব বাস চলাচল সম্পূর্ণ বন্ধ করে দেয়া হয়েছে। তবে নিয়মিতভাবে চলাচল করছে বিআরটিসি বাস। এছাড়া সকাল থেকে চলছে বন্ধু, মৌমিতাসহ কয়েকটি বাস।
এদিকে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জে এসে পৌছেছে সেনা সদস্যরা। আগামীকাল বুধবার থেকে মাঠে নামবে তারা। আগামীকাল থেকেই কাঁচাবাজার, ফার্মেসি ছাড়া বাকি সকল বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকবে। পণ্যবাহী যানবাহন ছাড়া বন্ধ থাকবে সকল গণপরিবহন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ