মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

‘নারায়ণগঞ্জ ফ্রেমিং’ প্রতিযোগিতার ছবি দিয়ে হবে ফটো অ্যালবাম

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ২১:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মুজিববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ‘নারায়ণগঞ্জ ফ্রেমিং’ ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন সম্পর্কে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, ‘প্রতিযোগিতায় নির্বাচিত ছবিগুলো দিয়ে আমরা একটি আন্তর্জাতিক মানের ফটো অ্যালবাম তৈরি করবো। যে অ্যালবামটি ট্যুরিস্ট গাইড হিসেবে কাজ করবে। প্রতিটি ছবির শিরোনাম, কোন স্থান থেকে তোলা, বিবরণ বাংলা ও ইংরেজিতে থাকবে। এই ট্যুরিস্ট গাইডটি আমাদের দর্শনীয় স্থানগুলো এবং প্রত্নতাত্ত্বিক নিদর্শনগুলোতে ট্যুরিস্ট বা দেশের যে কেউ ভ্রমণের জন্য সহজে যেতে পারে তার জন্য সাহায্যকারী হবে।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘নারায়ণগঞ্জ ফ্রেমিং’ ফটোগ্রাফি প্রতিযোগিতা নিয়ে আয়োজিত সংবাদ সম্মোলনে তিনি এ কথা বলেন।

প্রতিযোগীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘নারায়ণগঞ্জকে সুন্দরভাবে উপস্থাপন করুন ও পুরষ্কার জিতুন। আমাদের এই প্রতিযোগিতা সবার জন্য উন্মুক্ত থাকবে। কিন্তু ছবিটি অবশ্যই নারায়ণগঞ্জের হতে হবে। ছবি জমা দেওয়ার শেষ তারিখ ২০ শে ফেব্রুয়ারি। সেই ছবিগুলো থেকে সর্বোচ্চ ২০টি ছবিকে পুরষ্কারসহ সনদপত্র দেওয়া হবে। এবং ২০০ ছবিকে সম্মাননা স্মারক দেওয়া হবে। পরবর্তীতে নারাণগঞ্জকে চিত্রিত করে এমন ২০টি ছবিকে আমরা এই সম্মোলন কক্ষে গ্যালারির মাধ্যমে সজ্জিত করবো।’

সম্মেলনে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ