সোমবার ০১ জুন, ২০২০

নারায়ণগঞ্জ ফেরার পথে গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

রবিবার, ১ মার্চ ২০২০, ১৯:০৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

নিহত শাহিন

নিহত শাহিন

প্রেস নারায়ণগঞ্জ: গোপালগঞ্জে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত হয়েছেন নারায়ণগঞ্জের দুই যুবক। তারা হলেন ফতুল্লার ফরিদ শেখ (৩৫) ও কাশীপুরের দেওয়ানবাড়ির শাহিন (৩৮)। শাহিন কাশীপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি। তার বাবার নাম জজ মিয়া।

রোববার (১ মার্চ) বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার দিগনগরে এ দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনায় আরও নিহত হন চাঁদপুরের ফরিদগঞ্জের মাসুদ শেখ, খোকন ও মান্নান।

নিহত শাহীনের ভাই কবির জানান, শাহীন, ফরিদ শেখ ও তাদের ব্যবসায়ীক অংশীদার মাসুদ শেখ, খোকন ও মান্নান কুয়াকাটা বেড়াতে যান গত বৃহস্পতিবার। কুয়াকাটা থেকে নারায়ণগঞ্জ ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। স্বজনরা নিহতদের মরদেহ উদ্ধারের জন্য ফরিদপুরের ভাঙ্গা থানার পথে রয়েছেন।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, কুয়াকাটা থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি প্রাইভেটকার মুকসুদপুর উপজেলার দিগনগরে স্পিডব্রেকার পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন লেগে যায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের ৩ যাত্রী দগ্ধ হয়ে মারা যান। দগ্ধ আরও ২ জনকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দুইজনেরও মৃত্যু হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ