বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

নারায়ণগঞ্জ থেকে ফিরে করোনা উপসর্গ নিয়ে পোশাক শ্রমিকের মৃত্যু

বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ১৪:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ থেকে করোনা উপসর্গ নিয়ে নরসিংদী ফেরত এক নারী গার্মেন্টস কর্মী (৩৫) মারা গেছেন। বেশ কয়েকদিন যাবৎ জ্বর, ঠান্ডা ও কাশিতে ভুগছিলেন ওই নারী।

বুধবার (৮ এপ্রিল) নারায়ণগঞ্জে থাকাবস্থায় তার শ্বাসকষ্ট শুরু হয়। নারায়ণগঞ্জকে লকডাউনের শিল্প কারখানা বন্ধ হয়ে যাওয়ায় রাতেই নারায়ণগঞ্জ থেকে নরসিংদীর নিজ বাড়ি আলোকবালীতে চলে আসেন তিনি।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে তার শ্বাসকষ্ট আরও বেড়ে যায়। পরে উপজেলার মেঘনা নদীবেষ্টিত চরাঞ্চল আলোকবালী ইউনিয়নের স্থানীয় এক ডাক্তারের কাছে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে তার লাশ স্বামীর বাড়ি কাজিরকান্দি গ্রামে নেওয়া হয়।

পরবর্তীতে তার লাশ স্বামীর বাড়ি কাজিরকান্দি গ্রামে নেওয়া হয়। কিন্তু করোনা উপসর্গ থাকায় গ্রামের লোকজন তাকে এলাকায় দাফন করতে দেয়নি। পরে লাশ নিয়ে পুনরায় বাবার বাড়ি আলোকবালীর উদ্দেশে রওনা দেয়। সব শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ নদীর ঘটে নৌকায় পড়ে আছে।

নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. ইবরাহিম টিটন বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত নারীর নমুনা সংগ্রহের জন্য স্বাস্থ্য বিভাগের একটি দল রওনা হয়েছে। নমুনা সংগ্রহের পরই তার লাশ দাফন করা হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ