শুক্রবার ০৭ আগস্ট, ২০২০

নারায়ণগঞ্জ জাতীয় পার্টি বঙ্গবন্ধুর অনুসারী: সেলিম ওসমান

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান বলেছেন, আমাদের কোন ভেদাভেদ নাই আওয়ামী লীগের সাথে। আমরা বঙ্গবন্ধুর অনুসারী। নারায়ণগঞ্জ জাতীয় পার্টি বঙ্গবন্ধুর অনুসারী ও প্রধানমন্ত্রীর ইচ্ছার বাস্তবায়নের জন্য কাজ করে। উনি যতক্ষণ আছেন ততক্ষণ আমরা তার দিক নির্দেশনাতেই কাজ করবো। এটা আমার কাজ। এতে আমার দল আমাকে রাখবে কি রাখবে না এটা দলের ইচ্ছা। সবাই মিলে কাজ করবো। যারা উন্নয়নের জন্য কাজ করে সে কোন দলের তা দেখবো না শুধু জামায়াতের কোন আশ্রয় থাকবে না।

রবিবার (১৫ ডিসেম্বর) বেলা ১২টায় বন্দরের সুরুজ্জামান টাওয়ারে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় জেলা ও মহানগর জাতীয় পার্টির পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টির যে একটা ভুল বুঝাবুঝি চলছিল তার সমাধান বন্দরের মাটিতেই হয়েছে। আপনারাই নির্বাচন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান, বিরোধী দলের নেত্রী এবং রংপুরের এমপি এই বন্দরের মাটি থেকেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আপনারা দলের ভিতর কোন অভ্যন্তরীন কোন্দল রাখবেন না। এই কথাটি শুধু জাতীয় পার্টি না সব দলের ক্ষেত্রেই। জানুয়ারি মাসের ভিতরেই আমাদের সম্মোলন করতে হবে। যেই কমিটি আপনারা বানাবেন তাই হবে। কিন্তু সবাইকে একত্রিত হতে হবে। অথবা আমাকে দায়িত্ব দিবেন আমি কমিটি বানায় দিবো। বন্দর ও সোনারগাঁ যদি একসাথে কাজ করি তাহলে নারায়ণগঞ্জ আবার প্রাচ্যের ডান্ডি হবে।

সেলিম ওসমান বলেন, আমরা একসাথে কাজ করবো। একসাথে সিদ্ধান্ত নেবো। কারো পায়ে পাড়া দিয়ে আমরা ঝগড়া করবো না। বন্দরে কাজ করতে হবে। এখনো ৫০-৭০ কোটি টাকার রাস্তা-ঘাটের কাজ বাকি রয়ে গেছে। আগামী শীতের মধ্যে অনেক কাজ হয়ে যাবে। নদীর এপার ও ওপারের মানুষ যেন সহজে যাতে যেকোন সময় আমার সাথে দেখা করতে পারে সেজন্য ফেব্রুয়ারি মাস থেকে সে কার্যালয়টি খোলা হবে।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবু জাহের চেয়ারম্যানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক গিয়াসউদ্দিন চৌধুরী, বন্দর ২৩নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান, বন্দর ২৪নং ওয়ার্র্ড কাউন্সিলর আফজাল হোসেন, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাছুম আহমেদ, বন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এহসানুদ্দিন আহমেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেন, বন্দর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ