বৃহস্পতিবার ২৪ অক্টোবর, ২০১৯

নারায়ণগঞ্জ কমার্স কলেজের ছাত্র অপূর্ব বাঁচতে চায়

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ কমার্স কলেজের প্রথম বর্ষের মেধাবী ছাত্র হযরত আলী অপূর্ব (১৮) এর দুটি কিডনি প্রায় নষ্ট হয়ে গেছে। এর চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। তার বাবা একজন ক্ষুদ্র ব্যবসায়ী হওয়ায় টাকার অভাবে অপূর্বের পরিবার চিকিৎসা করাতে পারছে না। তাই অপূর্বের চিকিৎসার জন্য তার পরিবার সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছেন।

ফতুল্লার হরিহরপাড়া এলাকার আক্তার হোসেনের ছেলে হযরত আলী অপূর্ব। তারা এক ভাই এক বোনের মধ্যে অপূর্ব বড়। অপূর্বের বাবা তার উপার্জনের টাকা দিয়ে চিকিৎসা করিয়ে সর্বশান্ত হয়ে পড়েছেন। অপূর্বের উন্নত চিকিৎসার জন্য কমপক্ষে ৩০ থেকে ৪০ লাখ টাকা দরকার। যা তার বাবার জন্য বহন করা অসম্ভব হয়ে পড়েছে। একমাত্র ছেলের চিকিৎসার জন্য বিভিন্ন দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন।

নিজের একমাত্র ছেলেকে বাঁচাতে নিজের সকল কিছু বিক্রি করে চিকিৎসা করিয়ে হতাশা হয়ে এখন মানুষের কাছে সাহায্যের আবেদন করছেন। সমাজের ধনী ও বিত্তবানরা একটু সাহায্যের হাত বাড়িয়ে দিলে তার একমাত্র ছেলে অপূর্বের চিকিৎসা করিয়ে বাঁচার স্বপ্ন দেখবে। সে আবার হাসি খুশি ভাবে কলেজে যেতে পারবে এবং লেখাপড়া করে দেশ ও জাতির জন্য কাজ করতে পারবে।

অপূর্বের চিকিৎসার জন্য সাহায্য করতে বিকাশ- ০১৭৯০৪১১৭০০, ব্যাংক একাউন্ট- NRBC Bank- A/C No: ০১১৪৩১১০০০০১৫৫৬

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ