বৃহস্পতিবার ০২ জুলাই, ২০২০

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ৭০, মৃত্যু ২

রবিবার, ১৪ জুন ২০২০, ২০:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৭০ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৪ হাজার ৭৪ জন। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ২ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৯৬জন।

রোববার (১৪ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৬ জন ও আক্রান্ত ১ হাজার ৪৬৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২০ জন ও আক্রান্ত ১ হাজার ৬২ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১২৩ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৩৬৪ ও মারা গেছেন ৩ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৩৪৯ ও মারা গেছেন ১২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ২ জন ও ৭০৪ জন আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ১৮ হাজার ৭৫৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১৮ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৫ হাজার ৬৬১, সদর উপজেলায় ৩ হাজার ৮৮০, বন্দরে ৮৪৫, আড়াইহাজারে ১ হাজার ৮৪০, সোনারগাঁয়ে ১ হাজার ৪১০, রূপগঞ্জে ৫ হাজার ১১৭ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১ হাজার ৫৩৮ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৬৮৪ জন, সদর উপজেলার ৪৭১ জন, রূপগঞ্জের ১৯২ জন ও আড়াইহাজারের ১১৮ জন, বন্দরের ৩০ ও সোনারগাঁয়ের ৫৩ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ