শুক্রবার ০৫ মার্চ, ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ২৪৯ নমুনা সংগ্রহ, আক্রান্ত ১০

বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ১১:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১০ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৮ হাজার ৬৯৭ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৫৪ জন।

বুধবার (২০ জানুয়ারি) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৪ জন, সদরে ১ জন, বন্দরে ২ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ১ জন ও রূপগঞ্জে ১ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ৩১৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৭১ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪৩৩ ও মারা গেছেন ৬ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৮৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮৩৫ ও মারা গেছেন ২৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৫৫ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৬৭ হাজার ৮৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪৯ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৮ হাজার ৪০৫ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ১৯০ জন, সদর উপজেলার ১ হাজার ৮১৫ জন, রূপগঞ্জের ১ হাজার ৫১৯ জন, আড়াইহাজারের ৬৭৬ জন, বন্দরের ৪১৬ ও সোনারগাঁয়ের ৭৮৯ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ