রবিবার ১৬ মে, ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত ৬৯

বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১২:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মারা গেছেন আরও ১ জন। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২০৩ জন মৃত্যুবরণ করেছেন। মৃত নারী (৬৮) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। তিনি নারায়ণগঞ্জ ৩’শ শয্যায় মৃত্যুবরণ করেছেন। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৬৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১২ হাজার ৩৬২ জন।

বুধবার (২১ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ২২ জন, সদরে ১২ জন, বন্দরে ৬ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ১২ ও রূপগঞ্জে ১৬ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০৩ জন ও আক্রান্ত ৪ হাজার ৭৮৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৩৮ জন ও আক্রান্ত ২ হাজার ৫৫০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭৫২ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৫৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১৫৭ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৬০ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৯৮ হাজার ২১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৭৩ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১০ হাজার ৩৫৭ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৭ জন, সদর উপজেলার ২ হাজার ২১২ জন, রূপগঞ্জের ১ হাজার ৮৬৬ জন, আড়াইহাজারের ৭৭২ জন, বন্দরের ৫৭১ ও সোনারগাঁয়ের ৯২৯ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ