মঙ্গলবার ২১ জানুয়ারি, ২০২০

নারায়ণগঞ্জে ৩ কোটি টাকা মূল্যের বন্ডেড সুতা উদ্ধার

শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নিতাইগঞ্জের সুতারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩ কোটি টাকা মূল্যের ৩০ টন সূতা উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা বিভাগের কাস্টমস বন্ড কমিশন।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরে সুতারপাড়া এলাকায় ঢাকা কাস্টমস বন্ড কমিশনের কমিশনার এস এম হূমায়ুন কবিরের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

অভিযান প্রসঙ্গে ঢাকা কাস্টমস বন্ড কমিশনের ডেপুটি কমিশনার রেজভী আহমেদ জানান, গোপনসূত্রে নারায়ণগঞ্জের এই সুতোরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ফতুল্লার মাসদাইরের জহির হোসেনের মালিকানাধীন সাদ ট্রেডার্স নামক একটি প্রতিষ্ঠানের গুদামঘর থেকে ৩০ টন সুতা উদ্ধার করা হয়েছে যা বন্ডেড সুবিধার আওতায় চোরাইভাবে এখানে চলে এসেছে। এই সুতার আনুমানিক মূল্য ৩ কোটি টাকা। এই মূহুর্তে আমরা কাউকে গ্রেফতার করছি না। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ফৌজদারি মামলা দায়ের করা হবে। সে মামলার পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নিতে হবে। সাদ ট্রেডার্সের পাশে আজাদ ট্রেডার্স নামে আরেকটি গুদাম ঘরে আমরা কিছু বন্ডেড সুতা পেয়েছি। সবকিছু মিলিয়েই ৩০ টন হবে যার বাজারমূল্য ৩ কোটি টাকা।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, এই সুতাগুলো কোন গার্মেন্টের জন্য ব্যবহৃত হত বা কোন গার্মেন্ট খোলা বাজারে এই সুতা বিক্রি করতো তা পরবর্তীতে তদন্ত সাপেক্ষে জানা যাবে। সুতার আমদানিকারক কে বা কারা তা এখনও সুনির্দিষ্ট করা যায়নি। আর এই ব্যাপারে তদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ