মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি, ২০২০

নারায়ণগঞ্জে ব্রেইন পাওয়ার ডেভেলভমেন্ট কর্মশালা ও সেমিনার অনুষ্ঠিত

সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ২২:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাংলাদেশ আইকিউ অলিম্পিয়াডের উদ্যোগে নারায়ণগঞ্জের ৪ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে ব্রেইন পাওয়ার ডেভেলপমেন্ট কর্মশালা ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) বাংলাদেশ আইকিউ অলিম্পিয়াড কতৃক এ ব্রেইন পাওয়ার ডেভেলপমেন্ট কর্মশালা অনুষ্ঠিত হয়। শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো, কিডস হ্যাভেন ইনটারন্যাশনাল স্কুল, চাইল্ড ল্যাবরেটরী স্কুল, এরিবস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এবং বিদ্যানিকেতন হাই স্কুল।

‘হাউ টু ইমপ্রুভ ইউর ব্রেইন পাওয়ার এন্ড আই স্কোর’ শিরোনামকে প্রতিপাদ্য করে গত বছরের নভেম্বর থেকে সারাদেশ ব্যাপী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বাংলাদেশ আইকিউ অলিম্পিয়াড টিম শিশুদের ব্রেইন পাওয়ার বৃদ্ধির লক্ষে বিভিন্ন সেমিনার ও কর্মশালার আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জে এ কর্মশালা আয়োজন করা হয়। সোমবার সকাল সাড়ে নয়টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন স্কুলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এ সময় আয়োজকরা শিক্ষার্থীদের মধ্যে ব্রেইন পাওয়ার বাড়ানোর জন্য বিভিন্ন পরামর্শ ও আইকিউ অলিম্পিয়াডে  অংশগ্রহনে উৎসাহিত করেন।

উক্ত সেমিনারে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আইকিউ অলিম্পিয়াডের সিও ও আইকিউ অলিম্পিয়াডের উদ্দ্যোক্তা মশিউর রহমান এবং কর্মশালা পরিচালনা করেন ম্যানেজিং ডিরেক্টর আবদুস সাত্তার। উক্ত সেমিনারে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরা।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ