শনিবার ২৬ সেপ্টেম্বর, ২০২০

নারায়ণগঞ্জে প্রাথমিক শিক্ষা পরিবারের ১৭ জন করোনা আক্রান্ত

শনিবার, ১৩ জুন ২০২০, ১৪:৪১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে জেলা প্রাথমিক শিক্ষা অধিদফতর পরিবারের ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার মধ্যে ৫ জন সুস্থ হলেও বাকীরা নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। আক্রান্তদের মধ্যে দু’জন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা, দু’জন প্রধান শিক্ষক, ১১ জন সহকারী শিক্ষক এবং দু’জন কর্মচারী।   

নারায়ণগঞ্জ জেলা করোনাভাইরাসের হটস্পট হিসেবে খ্যাত। জেলায় এ পর্যন্ত চার হাজার চারজন করোনাভাইরাসে আক্রান্ত। তাদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ৯৪ জন। আর সুস্থ হয়েছেন এক হাজার তিনশ’ ২৮ জন।

সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মজিব আলম জানান, গত ১২ এপ্রিল প্রথমে বন্দর উপজেলার এক সহকারী শিক্ষিকা করোনা শনাক্ত হন। সর্বশেষ গত ১০ জুন রূপগঞ্জ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা করোনা আক্রান্ত হন। এর মধ্যে এপ্রিল ও মে মাসের মাঝামাঝি আক্রান্ত ৫ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন। বাকীরা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় চিকিৎসাধীন। তাদের কারও অবস্থায় খারাপ নয়।

তিনি বলেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে করোনা আক্রান্তের প্রতিদিনকার খবর বিভাগীয় উপপরিচালক অফিসে পাঠনো হয়। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আক্রান্তদের নিয়মিত খোঁজ খবর রাখছেন।  

জেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, জেলায় ১৭ জন আক্রান্তের মধ্যে বন্দর উপজেলার চারজন শিক্ষক, সদর উপজেলার তিনজন শিক্ষক এবং প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটের এক কর্মচারী, সোনারগাঁ উপজেলা শিক্ষা অফিসের এক কর্মকর্তা ও দু’জন শিক্ষক, আড়াইহাজার উপজেলায় তিনজন শিক্ষক ও শিক্ষা অফিসের এক কর্মকর্তা এবং রূপগঞ্জ উপজেলার একজন শিক্ষক ও শিক্ষা অফিসের এক কর্মকর্তা।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ