বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি, ২০২০

নারায়ণগঞ্জে তৃতীয় শ্রেণির কর্মচারীদের ২য় দিনের কর্মবিরতি পালন

মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ১৪:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে জেলা ও উপজেলা প্রশাসনে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতীকরণের দাবিতে কর্মবিরতি পালন করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) নারায়ণগঞ্জ জেলা শাখা।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে দ্বিতীয় দিনের মতো এ কর্মবিরতি কর্মসূচী পালন করে তৃতীয় শ্রেণীতে কর্মরতরা। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত এ কর্মবিরতিতে নারায়ণগঞ্জ বাকাসস’র সভাপতি প্রাণকৃষ্ণ চন্দ্র চন্দ সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা রেকর্ডরুম শাখার অফিস সহকারী জামাল হোসেন, নেজারত শাখার সহকারী নাজির আরিফুল ইসলাম, ট্রেজারী শাখার অফিস সহকারী মো. আসাদুজ্জামান, এল এ শাখার সার্টিফিকেট সহকারী মো. খায়রুল বাশার, জেএম শাখার অফিস সহকারী মো. বেলাল হোসেন গাজী, নেজরত শাখার সহকারী লিটন সরকার, সহকারী নাজির আতিকুর রহমান, রেকর্ডরুম শাখার অফিস সহকারী মো. শাহাদাত হোসেন ও রেকর্ডরুম শাখার অফিস সহকারী জাহিদ ইবনে কামালসহ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, জেলা ও উপজেলা প্রশাসনের তৃতীয় শ্রেণির কর্মচারীদের দ্রুত সময়ের মধ্যে পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতিকরণ করতে হবে এবং দাবী আদায় না হওয়া পর্যন্ত আমরা কেন্দ্রীয় কমিটির কর্মসূচি অনুযায়ী আন্দোলন চালিয়ে যাব।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ