বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

নারায়ণগঞ্জে করোনা ভাইরাস পরীক্ষাগার স্থাপনের দাবি

সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনা ভাইরাস সংক্রমিত রোগী শনাক্ত করার কিট সরবরাহ ও পরীক্ষাগার স্থাপনের দাবি জানিয়েছে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব। সোমবার (৩০ মার্চ) সকালে এ দাবিতে সংবাদ সম্মেলন করেন প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের হানিফ খান মিলনায়তনে এ সময় উপস্থিত ছিলেন সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুম, সাবেক সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ, কোষাধ্যক্ষ আহসান সাদিক শাওন।

সভাপতি মাহবুবুর রহমান মাসুম বলেন, সারা বিশ্বে আজ করোনা ভাইরাসের কারণে কঠিন সংকটাপন্ন অবস্থা বিরাজ করছে। স্তব্ধ হয়ে গেছে পুরো বিশ্ব। এমন অবস্থায় দেশে করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে সরকার নিরলস পরিশ্রম করে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছেন। করোনা ভাইরাসের সংক্রমন শনাক্ত করার কিট ও পরীক্ষাগার স্থাপন করেছেন ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহীতে।

নারায়ণগঞ্জে করোনা রোগী শনাক্তের কিট ও পরীক্ষাগার স্থাপনের দাবি জানিয়ে তিনি আরও বলেন, ‘আমরা নারায়ণগঞ্জবাসী। আমরা আজ শঙ্কিত, আতঙ্কিত কারণ নারায়ণগঞ্জ একটি ঐতিহ্যবাহী শিল্প ও বন্দর নগরী অঞ্চল। এখানে গার্মেন্টস, হোসিয়ারি, ইপিজেড, পাট শিল্পসহ আরো ছোট ছোট পরিসরের শিল্প কারখানায় প্রতিনিয়ত লক্ষ লক্ষ মানুষ কাজ করে। সময়ের অভাবে এই কর্মজীবী মানুষগুলো তাদের নিজ নিজ এলাকায় যেতে পারেনি। যার কারণে এই অঞ্চলেই তাদের থাকতে হচ্ছে। আমরা নারায়ণগঞ্জ প্রেস ক্লাব- নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল নিবেদন জানাই এই শিল্প ও বন্দর নগর নারায়ণগঞ্জ অঞ্চলের কথা বিবেচনা করে করোনা ভাইরাসের সংক্রমন শনাক্ত করার কিট ও পরীক্ষাগার স্থাপন করার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন।’

সব খবর
নগর বিভাগের সর্বশেষ