রবিবার ১৬ মে, ২০২১

নারায়ণগঞ্জে করোনায় একদিনে ৫ মৃত্যু

বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১৭:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের মারা গেছেন আরও ৫ জন। এই নিয়ে এই মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ১৯২ জন মৃত্যুবরণ করেছেন। মৃত ৫ জনের মধ্যে তিনজন পুরুষ ও দুইজন নারী। মৃত তিন পুরুষ সিটি কর্পোরেশন (৮০), সদর (৬০) ও বন্দরের (৬৫) বাসিন্দা এবং মৃত দুই নারী সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৮৭ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১১ হাজার ৮২২ জন।

বুধবার (১৪ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৪১ জন, সদরে ৯ জন, বন্দরে ৬ জন, আড়াইহাজারে ৬ জন, সোনারগাঁয়ে ১০ জন ও রূপগঞ্জে ১৫ জন আক্রান্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০০ জন ও আক্রান্ত ৪ হাজার ৫৭৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৩৩ জন ও আক্রান্ত ২ হাজার ৪৫০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৬৯৯ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৪০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৯০ জন ও মারা গেছেন ৩৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৬৫ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৯৪ হাজার ৬৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫২৫ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ৫০৫ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৬৬২ জন, সদর উপজেলার ২ হাজার ৭০ জন, রূপগঞ্জের ১ হাজার ৬৪০ জন, আড়াইহাজারের ৭৪৩ জন, বন্দরের ৫১৭ ও সোনারগাঁয়ের ৮৭৩ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ