রবিবার ২৯ নভেম্বর, ২০২০

নারায়ণগঞ্জে করোনায় আরও ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪

সোমবার, ২৪ আগস্ট ২০২০, ১৬:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১৩১ জন। মারা যাওয়া ব্যক্তি (৫৫) রূপগঞ্জ উপজেলার বাসিন্দা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৪ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ২৭০ জন।

সোমবার (২৪ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ২ জন, সদরে ১ জন ও বন্দরে ১ জন আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৯ জন ও আক্রান্ত ২ হাজার ২১৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৪৪৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৬৬ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৮০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৫১ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১১ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২১২ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৩৬ হাজার ৩৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৭ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৫ হাজার ৯০২ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৪৭ জন, সদর উপজেলার ১ হাজার ৩৭৩ জন, রূপগঞ্জের ১ হাজার ১৭১ জন ও আড়াইহাজারের ৫৫৪ জন, বন্দরের ২৪৭ ও সোনারগাঁয়ের ৫১০ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ