সোমবার ১৪ জুন, ২০২১

নারায়ণগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু

রবিবার, ৯ মে ২০২১, ১২:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মারা গেছেন আরও ১ জন। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২১৬ জন মৃত্যুবরণ করেছেন। মৃত ব্যক্তি (৭৭) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ১৫ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৩ হাজার ৯৫ জন।

রবিবার (৯ মে) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৭ জন, সদরে ৩ জন, সোনারগাঁয়ে ২ জন ও রূপগঞ্জে ৩ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১১ জন ও আক্রান্ত ৫ হাজার ৩৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত ২ হাজার ৬৯৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৪১ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৭৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২২৮ জন ও মারা গেছেন ৩৭ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪১৭ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৫ হাজার ৭৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩০৫ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১২ হাজার ৩৭৩ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৭৬৯ জন, সদর উপজেলার ২ হাজার ৫৬৬ জন, রূপগঞ্জের ২ হাজার ২৬৯ জন, আড়াইহাজারের ৮৫৮ জন, বন্দরের ৭৭৭ ও সোনারগাঁয়ের ১ হাজার ১৩৪ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ