সোমবার ১৪ জুন, ২০২১

নারায়ণগঞ্জে করোনায় আরও একজনের মৃত্যু

শনিবার, ২৪ এপ্রিল ২০২১, ১২:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মারা গেছেন আরও ১ জন। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২০৬ জন মৃত্যুবরণ করেছেন। মৃত ব্যক্তি (৬৫) নারায়ণগঞ্জ সদর উপজেলার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৪৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১২ হাজার ৫৮৪ জন।

শনিবার (২৪ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৭ জন, সদরে ১৫ জন, বন্দরে ১৩ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ২ ও রূপগঞ্জে ১ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০৫ জন ও আক্রান্ত ৪ হাজার ৮৭৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৩৯ জন ও আক্রান্ত ২ হাজার ৬০৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭৮৬ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৬২ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১৭১ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৮৩ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৯৯ হাজার ৬৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬২ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১০ হাজার ৭৮৫ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ১৬২ জন, সদর উপজেলার ২ হাজার ২৬৮ জন, রূপগঞ্জের ১ হাজার ৯৮১ জন, আড়াইহাজারের ৭৯২ জন, বন্দরের ৬১২ ও সোনারগাঁয়ের ৯৭০ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ