রবিবার ২৯ মার্চ, ২০২০

নারায়ণগঞ্জে এশিয়ান টিভি’র ৭ম বর্ষপূর্তি উদযাপন

শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ২০:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কেক কেটে ‘এশিয়ান টিভি’ চ্যানেলের ৭ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টায় চাষাড়া শহীদ মিনারে কেক কেটে এ বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাবিবুর রহমান, ফতুল্লা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফরিদ আহমেদ লিটন, জেলা হোসিয়ারি সমিতির সভাপতি কবির হোসেন, নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নজমুল আলম সজল, নাসিক ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু প্রমুখ।

এ সময় নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেন, ভারতে ইন্ডিয়ান আইডল বা সারেগামাপা তে বিভিন্ন ছোট ছোট শিশুরা তাদের প্রতিভা দিয়ে চমক লাগিয়ে দেয়। এ প্রতিভাগুলোকে খুজে নিয়ে আসছে মিডিয়া। এশিয়ান টিভি খুবই গুরুত্বপূর্ণ একটি চ্যানেল যারা শুধু খবর আর নাটকের মধ্যেই তাদের সীমাবদ্ধতা রাখে নাই। তারা বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্যকেও উঠিয়ে আনার চেষ্টা করছে। আমার এশিয়ান টিভির কাছে প্রত্যাশা থাকবে এই দেশের ১৭ কোটি মানুষের মধ্যে অনেক অনেক প্রতিভা লুকিয়ে আছে যে প্রতিভার পেটে হয়ত ভাত নাই। যে প্রতিভার হয়ত ঘরে ছাদ নাই কিন্তু তার প্রতিভা আছে। সে প্রতিভা গুলোর যদি অন্তত ১০ জনকেও সুযোগ করে দেয় তাহলে আমাদের প্রতিভাগুলো উঠে আসবে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ