সোমবার ১৪ জুন, ২০২১

নারায়ণগঞ্জে আরও ২৭ জনের করোনা শনাক্ত

বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ১৪:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৭ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৩ হাজার ৪৪ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ২১৪ জন।

বৃহস্পতিবার (৬ মে) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬ জন, সদরে ৮ জন, বন্দরে ২ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ৩ জন ও রূপগঞ্জে ৭ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০৯ জন ও আক্রান্ত ৫ হাজার ২৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত ২ হাজার ৬৮৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৪০ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৭২ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২১৯ জন ও মারা গেছেন ৩৭ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৯৯ জন।

জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৪ হাজার ৯৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪১৭ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১১ হাজার ৯৭৮ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৬২২ জন, সদর উপজেলার ২ হাজার ৪৮৩ জন, রূপগঞ্জের ২ হাজার ২১৪ জন, আড়াইহাজারের ৮৪৫ জন, বন্দরের ৭২০ ও সোনারগাঁয়ের ১ হাজার ৯৪ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ