বুধবার ২৭ জানুয়ারি, ২০২১

নারায়ণগঞ্জে আরও একজনের মৃত্যু, আক্রান্ত ১৪

বুধবার, ১৩ জানুয়ারি ২০২১, ১২:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১৫২ জন। মৃত নারী (৬৬) সিটি কর্পোরেশন এলাকার দেওভোগের বাসিন্দা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৪ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৬৩২ জন।

বুধবার (১৩ জানুয়ারি) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৭ জন, সদরে ২ জন, বন্দরে ১ জন, সোনারগাঁয়ে ২ জন ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ২৯৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৫৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪২৫ ও মারা গেছেন ৬ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৮৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮২৪ ও মারা গেছেন ২৪ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৪৫ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৬৬ হাজার ৫৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭৭ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৮ হাজার ৩১৭ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ১৪৭ জন, সদর উপজেলার ১ হাজার ৭৯৬ জন, রূপগঞ্জের ১ হাজার ৫০৭ জন, আড়াইহাজারের ৬৭৩ জন, বন্দরের ৪১০ ও সোনারগাঁয়ের ৭৮৪ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ