মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

নারায়ণগঞ্জে আরও একজনের মৃত্যু, আক্রান্ত ১২

বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০, ১২:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১৫১ জন। মৃত ব্যক্তি (৬৫) সোনারগাঁয়ের বাসিন্দা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১২ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৪৮১ জন।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৩ জন, সদরে ৪ জন, বন্দরে ১ জন, আড়াইহাজারে ২ জন, সোনারগাঁয়ে ১ ও রূপগঞ্জে ১ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৯ জন ও আক্রান্ত ৩ হাজার ২২৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮২৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪১৮ ও মারা গেছেন ৬ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৭৯ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮০৯ ও মারা গেছেন ২৪ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫২৪ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৬৩ হাজার ৫১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৫ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৮ হাজার ১৩৮ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৬৮ জন, সদর উপজেলার ১ হাজার ৭৭১ জন, রূপগঞ্জের ১ হাজার ৪৯১ জন, আড়াইহাজারের ৬৬৬ জন, বন্দরের ৩৯৫ ও সোনারগাঁয়ের ৭৪৭ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ