বুধবার ০৩ মার্চ, ২০২১

নারায়ণগঞ্জে আরও একজনের মৃত্যু, আক্রান্ত ১০

শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ১৮:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১৫৩ জন। মৃত ব্যক্তি (৬৫) সোনারগাঁয়ের বাসিন্দা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১০ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৬৫০ জন।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৫ জন, সদরে ২ জন ও সোনারগাঁয়ে ৩ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ৩০২ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৬০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪২৭ ও মারা গেছেন ৬ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৮৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮২৯ ও মারা গেছেন ২৫ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৪৭ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৬৬ হাজার ৯৫০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮৩ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৮ হাজার ৩৩৮ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ১৫৭ জন, সদর উপজেলার ১ হাজার ৮০০ জন, রূপগঞ্জের ১ হাজার ৫১০ জন, আড়াইহাজারের ৬৭৫ জন, বন্দরের ৪১১ ও সোনারগাঁয়ের ৭৮৫ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ