রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯

নারায়ণগঞ্জে আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতার উদ্বোধন

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১৯:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ভারত ও বাংলাদেশের ৩৪ জন প্রতিযোগীকে নিয়ে নারায়ণগঞ্জ আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) সকালে ইসদাইরে অবস্থিত একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের সম্মেলন কক্ষে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত জাতীয় রাজস্ব বোর্ডের যুগ্ম কর কমিশনার মর্তুজা শরিফুল ইসলাম। প্রতিযোগিতার উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি জেডএম ইসমাইল বাবুল।

অনুষ্ঠানে প্রধান অতিথি মর্তুজা শরিফুল ইসলাম বলেন, আমি ছোটবেলা থেকেই খেলাধুলা পছন্দ করতাম। ছোটবেলায় আমার ফিটনেসের কারণে অনেক খেলায় আমাকে নিত না। কিন্তু আমি খেলার প্রতি অনুরাগী ছিলাম। এখানে যারা দাবার সাথে যুক্ত আছেন সবাইকে আন্তুরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। সিনিয়রদেরকে বলবো খেলার প্রতি মনযোগটা রাখবেন, ছেড়ে দেবেন না। আর তরুণদের বলবো সম্মিলন ঘটনাতে। এখন খেলোয়াড়দের চেয়ে বেশি প্রয়োজন সংগঠকদের যারা খেলার আয়োজন করবে, খেলোয়াড়দের উৎসাহ যোগাবে।

বাংলাদেশ দাবা ফেডারেশনের সাবেক সহসভাপতি জাহাঙ্গীর ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, চেসবিডি ডটকমের সম্পাদক মোরসালিন আহমেদ, আন্তর্জাতিক রেটেড খেলোয়াড় ও জাতীয় দাবা বিচারক মো. শামীম প্রমুখ।

নারায়ণগঞ্জ চেস একাডেমীর আয়োজনে ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এই দাবা প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে বাংলাদেশ দাবা ফেডারেশন।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ