বৃহস্পতিবার ০৯ এপ্রিল, ২০২০

নারায়ণগঞ্জসহ সারাদেশে মঙ্গলবার থেকে নামছে সেনাবাহিনী

সোমবার, ২৩ মার্চ ২০২০, ১৮:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতিতে নারায়ণগঞ্জসহ সারা দেশে নামছে সেনাবাহিনী। আগামীকাল মঙ্গলবার (২৩ মার্চ) থেকে মাঠে থাকবে সেনা সদস্যরা। জেলা ম্যাজিস্ট্রেটকে সহায়তা করার জন্য তারা নিয়োজিত থাকবেন।

সোমবার (২৩ মার্চ) বিকালে করোনা ভাইরাস নিয়ে সচিবালয়ে জরুরি ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানান। একই দিন সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে দেশে সেনা মোতায়েনের দাবি জানায় নারায়ণগঞ্জ নাগরিক কমিটি।

এদিকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। সরকার থেকে বলা হয়েছে, পুলিশ ও হাসপাতাল ছাড়া সব ধরনের সরকারি সেবা বন্ধ থাকবে।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, ২৬ মার্চ সরকারি ছুটি, এর সঙ্গে ২৭-২৮ তারিখ সাপ্তাহিক ছুটি রয়েছে। এর সঙ্গে ২৯ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হচ্ছে। ৩-৪ এপ্রিল আবার সাপ্তাহিক ছুটি রয়েছে। তবে ওষুধের দোকান, কাঁচাবাজার সব খোলা থাকবে।

প্রসঙ্গত, গত ৮ মার্চ আইডিসিআরের সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশে তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের দুইজনই নারায়ণগঞ্জের বাসিন্দা। একজন ইতালি প্রবাসী এবং অন্যজন তার স্ত্রী। এরপর থেকেই করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে সারাদেশব্যাপী। এরপর ক্রমান্বয়ে বাড়তে থাকে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন তিনজন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ