সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯

নারায়ণগঞ্জ এর মানুষের মূল্যায়ন কোথায়??

সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ০৯:১৯

ইঞ্জিনিয়ার শহীদুল ইসলাম খাঁ

নারায়ণগঞ্জ এর মানুষের মূল্যায়ন কোথায়??
ফেসবুকে জানোয়ারের সাথে তুলনা করে নিজেদের বাঘ বলি, কত বড় বড় নেতাদের জেলার লোক পরিচয় দিতে গর্বিতবোধ করি অথচ নারায়ণগঞ্জ এর মানুষের মূল্যায়ন কোথায় নারায়ণগঞ্জবাসী বলতে পারেন?? যারা সমস্যা "স" ও বুঝেনা শুধু ফেবুতে চিল্লাই আমি নারায়ণগইঞ্জা তাদের কি বলি একশো হাত দূরে থাকুন।
আজকে কোন আগাম ঘোষনা ছাড়াই বায়তুল মোকারম গেটের কাছে সকল বাস কাউন্টার বন্ধ করে দেয়া হলো। নারায়ণগঞ্জ মুখী শত শত যাত্রী এক অসহ্য বিড়ম্বনায় পড়লো দেখার কেউ নেই!! অসুস্থ, বৃদ্ধ, মহিলা, শিশুদের কষ্ট অবর্ণনীয়। প্রতিদিন ট্রেন দিয়ে যাতায়াত করা প্রত্যেকটা যাত্রীকে মানুষের কাচামলের গন্ধ সহ্য করে কমলাপুর ষ্টেশন এ ঢুকতে হয়, নেতারা কেউ কি আছেন পশুর মত গাদাগাদি করে যাওয়া মানুষগুলোর সমস্যা দেখবেন??
মাত্র আঠারো কিলো রাস্তার ভাড়া কেন ৩৬ টাকা, এসি বাসেরটা ৫৫ টাকা কেন?
নেতারা কেউ কি খবর নিয়েছেন?
কেন জনগনের কাছে সুলভ বিআরটিসির এসি বাস সময়মত বন্ধ করে গলাকাটা ভাড়া আদায়কারী শীতলে চড়তে বাধ্য করা হয় কেউ উত্তর দিতে পারেন?
তারপর আছে দাঁড়িয়ে যাত্রী নেয়া, জায়গায় জায়গায় বাস থামানো, ড্রাইভার হেল্পারদের দৌরাত্ম্য, কর্মচারীদের দূর্ব্যবহার আরো শত ভোগান্তি ।
দ্বিগুন ভাড়া দিয়েও ,ফ্যান নষ্ট, বৃষ্টিতে পানি পড়ে, জানালায় গ্লাস নাই, সিট ভাঙ্গা, ফিটনেস বিহিন গাড়ি, সিট কভার গুলো তেল চিটচিটে, ছাড়পোকার যন্ত্রনা সহ্য করে মুখ বুঝে আমাদের ঢাকা যেতে হয় পেটের ক্ষুদায়, কর্মের তাগিদে, নেতা নেত্রীরা বুঝবেন আমাদের কষ্ট???
উপায় নাই তাই বাধ্য হয়ে যেতে হবে, প্রতিদিন হাজার হাজার অসহায় যাত্রীর পকেট কেটে, নারায়ণগঞ্জবাসীকে জিম্মি করে যারা সম্পদের পাহাড় গড়ছেন তাদেরকে বলছি,মানুষের হৃদয়ে আপনাদের অবস্থান শুন্য।
লেখাটি প্রতিদিন বিড়ম্বনায় ভুক্তভোগী এক অসহায় যাত্রীর, কারো প্রতি ব্যক্তিগত বিদ্বেষ খুজবেন না।

 

মূল পোষ্টটি পড়তে ক্লিক করুন নিচের লিঙ্কে

https://www.facebook.com/groups/510845405930525/permalink/536698813345184/

সব খবর