রবিবার ১৬ মে, ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ২ মৃত্যু, আক্রান্ত ১০৮

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মারা গেছেন আরও ২ জন। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ২০২ জন মৃত্যুবরণ করেছেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার তরুণ (৩৪) ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ও সদর উপজেলার মৃত ব্যক্তি (৫০) নারায়ণগঞ্জ ৩`শ শয্যায় মৃত্যুবরণ করেছেন। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ১০৮ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১২ হাজার ১৮৫ জন।

সোমবার (১৯ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৪৪ জন, সদরে ১৯ জন, বন্দরে ৫ জন, আড়াইহাজারে ৪ জন, সোনারগাঁয়ে ১৫ ও রূপগঞ্জে ২১ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১০২ জন ও আক্রান্ত ৪ হাজার ৭২৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৩৮ জন ও আক্রান্ত ২ হাজার ৫২২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭২৯ ও মারা গেছেন ৮ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৮৪৯ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ১ হাজার ১৩১ জন ও মারা গেছেন ৩৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ২২৮ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৯৭ হাজার ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৭৫ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ৯৭৯ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৮৯৪ জন, সদর উপজেলার ২ হাজার ১৫৮ জন, রূপগঞ্জের ১ হাজার ৭৩৪ জন, আড়াইহাজারের ৭৫১ জন, বন্দরের ৫৪৫ ও সোনারগাঁয়ের ৮৯৭ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ