মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯

নারায়ণগঞ্জে হবে দুই দিনব্যাপী পাবলিক লাইব্রেরি ক্যাম্পেইন

শুক্রবার, ২৬ জুলাই ২০১৯, ১২:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়য়ণগঞ্জ: ব্রিটিশ কাউন্সিলের লাইব্রেরিজ আনলিমিটেড প্রকল্প ও গণগ্রন্থাগার অধিদপ্তরের আয়োজনে “চলো গ্রন্থাগারে চলো-দেখি সম্ভাবনার আলো” এই শিরোনামে ২৭ ও ২৮ জুলাই নারায়ণগঞ্জ জেলা সরকারি গণগ্রন্থাগার -এ অনুষ্ঠিত হতে যাচ্ছে দুই দিনব্যাপী পাবলিক লাইব্রেরি ক্যাম্পেইন।

ক্যাম্পেইনের অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে, শিশুদের জন্য চিত্রাঙ্কনও বিতর্ক প্রতিযোগিতা, টয়ব্রিকস সেশন, কম্পিউটার কোডিং সেশন, নারীবান্ধব গ্রন্থাগার গঠন বিষয়ক মতবিনিময় সভা এবং সরকারি গণগ্রন্থাগারের উন্নয়ন বিষয়ক অন্যান্য আলোচনা সভা।

জেলা সরকারি গণগ্রন্থাগার, নারায়ণগঞ্জ চত্বরে ২৭ ও ২৮ জুলাই প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে এই ক্যাম্পেইনের নানা কর্মসূচি।

২৭ জুলাই সকাল ১০টায় দুই দিনব্যাপী কার্যক্রমের উদ্বোধনী ঘোষণা করবেন উদ্বোধনী পর্বের প্রধান অতিথি গণগ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জাহানারা পারভিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ।

২৮ জুলাই বিকেল ৩টায় সমাপনী পর্বের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

উল্লেখ্য, চলতি বছরের ১৯ মার্চর রাজধানীর সুফিয়া কামাল জাতীয় গণগ্রন্থাগারের কনফারেন্স হলে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয় ব্রিটিশ কাউন্সিলের লাইব্রেরিজ আনলিমিটেড প্রকল্প ও গণগ্রন্থাগার অধিদপ্তরের এই এক বছরব্যাপী পাবলিক লাইব্রেরি ক্যাম্পেইন “চলো গ্রন্থাগারে চলো-দেখি সম্ভাবনার আলো”। নারায়ণগঞ্জসহ বাংলাদেশের মোট ২৫টি জেলায় আয়োজিত হতে যাচ্ছে এই ক্যাম্পেইনটি।

সব খবর
শিল্প ও সাহিত্য বিভাগের সর্বশেষ