রবিবার ০৬ ডিসেম্বর, ২০২০

নারায়ণগঞ্জে সোয়া কোটি টাকার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সোমবার, ৪ মে ২০২০, ১৬:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে সোয়া কোটি টাকা মূল্যের ২৯ হাজার ৮শ’ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়কে আটক করেছে র‍্যাব। এসময় মাদক বহনকারী একটি পিকআপ জব্দ করা হয়। রোববার (৩ মে) রাতে র‍্যাব-১৪ ব্যাটালিয়ানের ভৈরব ক্যাম্পের একটি দল উপজেলার মোগড়াপাড়া এলাকায় এ অভিযান চালায়। জব্দকৃত ইয়াবার মূল্য এক কোটি ২৪ লাখ ২০ হাজার টাকা হবে বলে র‍্যাব জানিয়েছে।

আটককৃতরা হলেন- গাজীপুর জেলার জয়দেবপুর থানার হারিনাল এলাকার মাসুদ ও খুলনা জেলার সোনাডাঙ্গা থানার গোবর চাকা এলাকার কামরুল ইসলাম মোল্লা।

সোমবার দুপুরে র‍্যাব-১৪ ব্যাটালিয়ানের ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মাদক ব্যবসায়ীদের একটি শক্তিশালী চক্র নিয়মিত কক্সবাজার থেকে ইয়াবা এনে করে ঢাকা-নারায়ণগঞ্জসহ আশপাশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রি করে আসছে এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। এরই ধারাবাহিকতায় রবিবার মধ্যরাতে কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান নিয়ে একটি পিকআপ গাড়ি ঢাকার উদ্দেশ্যে আসছে বলে র‍্যাব গোয়েন্দাদের মাধ্যমে নিশ্চিত হয়।

পরে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথের নেতৃত্বে একটি দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া গোহাট্টা এলাকায় হানিফ কাউন্টারের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেপপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান চালায়। রাত আনুমানিক তিনটায় পিকআপটি চেকপোস্টের কাছে এলে র‍্যাব সদস্যরা গাড়িটি থামিয়ে তল্লাশি করে। এসময় ২৯ হাজার ৮শ’ পিছ ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ সাড়ে ৫ হাজার টাকা পাওয়া গেলে পিকআপসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‍্যাব জানিয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ