সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

নারায়ণগঞ্জে সর্বোচ্চ করদাতা সম্মাননা পেলেন যারা

বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১৮:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কর প্রদানে উৎসাহিত করতে সরকার করদাতাদের বিশেষ সম্মাননা প্রদান করে। সম্মাননা হিসেবে একটি ক্রেস্ট এবং সনদ প্রদান করা হয়। কর অঞ্চল-নারায়ণগঞ্জে মোট ২১ জন করদাতাকে সর্বোচ্চ করদাতা সম্মাননা দেয়া হয়েছে। এবার নারায়ণগঞ্জ জেলা ও সিটি কর্পোরেশন এলাকায় ১৪ জন করদাতা পেলেন এই সম্মাননা। এই কর অঞ্চলের অধীন মুন্সীগঞ্জ জেলায় পেলেন আরও ৭ জন। সর্বোচ্চ, দীর্ঘমেয়াদে এবং নারী ও তরুণ করদাতা ক্যাটাগরিতে এ সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) বেলা ১২টায় কর অঞ্চল-নারায়ণগঞ্জ উদ্যোগে জেলা কারাগারের পাশে আমন্ত্রণ কমিউনিটি সেন্টারে করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাদের সম্মাননা দেয়া হয়।

নারায়ণগঞ্জ কর অঞ্চলের কমিশনার মোঃ নাজমুল করিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী প্রমুখ৷

সম্মাননা পেলেন যারা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় সর্বোচ্চ করদাতা হলেন, হাসান আহমেদ, আরিফ আহমেদ, মুছা আহমেদ, নারী করদাতা নূরজাহান বেগম, তরুণ করদাতা সাংসদ শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান (অয়ন ওসমান), দীর্ঘমেয়াদে করদাতা রুহুল আমিন ও মো. মাহফুজ হোসেন।

না.গঞ্জ জেলায় সর্বোচ্চ করদাতা হলেন, প্রয়াত খবির উদ্দিন মোল্লা, তাঁর দুই ছেলে মোল্লা মো. মজনু, মো. মিজানুর রহমান মোল্লা, নারী করদাতা সাংসদ সেলিম ওসমান পত্নী নাসরিন ওসমান, তরুণ করদাতা মো. বদরুল ইসলাম, দীর্ঘমেয়াদে করদাতা সৈয়দ আক্তারুজ্জামান ও চাঁন মিয়া।

মুন্সীগঞ্জ জেলায় সর্বোচ্চ করদাতা হলেন, মো. নজরুল ইসলাম, মো. মজিবুর রহমান, তাসলিমা ইসলাম, নারী করদাতা নাছিমা হোসেন, তরুণ করদাতা মাঈনুল হাসান, দীর্ঘমেয়াদে করদাতা মো. জসিম উদ্দিন আহম্মেদ ও কৃষ্ণ গোপাল গোপ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ