রবিবার ০৬ ডিসেম্বর, ২০২০

নারায়ণগঞ্জে মোট আক্রান্তের ২৪ শতাংশ সুস্থ

শনিবার, ১৬ মে ২০২০, ১৮:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে প্রতিদিনই বাড়ছে কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে এই সংখ্যা ১৬শ’ ছাড়িয়েছে। তবে করোনার এপিসেন্টার খ্যাত এই জেলায় সুস্থ হয়ে উঠেছেন অনেক রোগী। গত চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন আরও ৪৬ জন।

শনিবার (১৬ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে পাওয়া তথ্যমতে মোট সুস্থ হয়েছেন ৩৮৬ জন কোভিড আক্রান্ত রোগী। যা মোট আক্রান্তের ২৩.৯৯ শতাংশ।

সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত তথ্য অনুযায়ী, জেলায় মোট করোনা আক্রান্ত রোগী ১৬০৯ জন। সবচেয়ে বেশি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায়। এরপর আক্রান্ত রয়েছে সদর উপজেলায় সবচেয়ে বেশি। এখন পর্যন্ত সিটি কর্পোরেশন এলাকায় সুস্থ হয়েছেন ২৫৩ জন কোভিড রোগী। সিটিতে মোট আক্রান্ত ৭৮৬ জন। সদর উপজেলার মোট আক্রান্ত ৫২৭ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৭৩ জন। এছাড়া বন্দরে ২৪ জন, সোনারগাঁয়ে ১৬ জন, আড়াইহাজারে ১৬ জন, রূপগঞ্জে ৪ জন সুস্থ হয়েছেন।

এদিকে এখন পর্যন্ত কোভিড আক্রান্ত ৬১ জন রোগী মৃত্যুবরণ করেছেন। মৃত্যুবরণ করা মোট ৬১ জনের মধ্যে সিটি করপোরেশন এলাকায় মৃত্যু হয়েছে ৪৩ জনের, সদরে ১৪, সোনারগাঁয়ে ২ এবং বন্দর ও রুপগঞ্জে একজনের। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে এই পর্যন্ত জেলায় মোট ৬০৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত চব্বিশ ঘন্টায় কোন নমুনা সংগ্রহ করা হয়নি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ