বৃহস্পতিবার ০২ জুলাই, ২০২০

নারায়ণগঞ্জে নতুন করে আক্রান্ত ১০৬, মোট ৩১৫৩

বুধবার, ৩ জুন ২০২০, ১০:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১০৬ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৩১৫৩ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৮৫ জন। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন কোন মৃত্যু নেই। 

বুধবার (৩ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৩ জন ও আক্রান্ত ১২৩৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত ৯৩১। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ৯৩ ও মারা গেছেন ২ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ২২৯ ও মারা গেছেন ২ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২২৮ ও মারা গেছেন ৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ২ জন ও ৪৩৪ জন আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ১৪০৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৫৭ জনের। এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৪১২৫, সদর উপজেলায় ৩৩৫৬, বন্দরে ৭১৩, আড়াইহাজারে ১৪৯৪, সোনারগাঁয়ে ১১১৯, রূপগঞ্জে ৩২৮২ জনের। 

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৮১৩ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪৭৭ জন, সদর উপজেলার ২৮৪ জন, রূপগঞ্জের ৮ জন ও আড়াইহাজারের ৩৭ জন, বন্দরের ১৭ ও সোনারগাঁয়ের ২৬ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ