মঙ্গলবার ০৭ এপ্রিল, ২০২০

নারায়ণগঞ্জে জাতীয় বীমা দিবসে ডেল্টা লাইফের র‍্যালি

রবিবার, ১ মার্চ ২০২০, ২২:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রথম বারের মতো সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জে জাতীয় বীমা দিবস বিভিন্ন বীমা প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীরা উদযাপন করেন। রোববার (১ মার্চ) সকালে এ উপলক্ষে চাষাঢ়া শহীদ মিনার থেকে বর্নাঢ্য একটি র‍্যালি বের করে ৪৬টি বীমা প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী ও বীমা গ্রাহকবৃন্দ। র‍্যালির আয়োজনে ছিল নারায়ণগঞ্জ জেলা প্রশাসন।

সকালে শহীদ মিনারের সামনে বিভিন্ন বীমা প্রতিষ্ঠানের কর্মীরা নানা রঙ্গের ব্যানার-ফেস্টুন নিয়ে এবং টি-শার্ট গায়ে দিয়ে উপস্থিত হয়। এরপর তারা একটি র‍্যালি বের করে। র‍্যালিটি জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। এর আগে বীমা কোম্পানীর কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল অফিসের যুগ্ম সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গোলাম মোস্তফা খান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬০ সালের ১ মার্চ আলফা ইন্স্যুরেন্স কোম্পানিতে যোগদান করেছিলেন। এ দিনটিকে স্মরণ করে রাখতেই গত ১৫ জানুয়ারি মন্ত্রিপরিষদ সভায় সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে ১ মার্চ জাতীয় বীমা দিবস হিসেবে ঘোষণা করা হয়।

তিনি আরো বলেন, উন্নত বিশ্বে জনগন জীবন বীমার ব্যাপারে খুবই সচেতন। মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের জনগণের মাঝে বীমার গুরুত্ব তুলে ধরতেই জীবন বীমাকে প্রাধান্য দিয়েছে।

এ সময় ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল অফিসের যুগ্ম সহকারী ভাইস প্রেসিডেন্ট ইমতাজ উদ্দিন, ব্রাঞ্চ ম্যানেজার জয়তারা বেগম, ইউনিট ম্যানেজার শীলা মনি, সিআরএম রোকসানা প্রমুখ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ