বৃহস্পতিবার ১৩ আগস্ট, ২০২০

নারায়ণগঞ্জে করোনায় আরও ৪ মৃত্যু, আক্রান্ত ৯৪ জন

সোমবার, ৮ জুন ২০২০, ১০:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৯৪ জন এবং মৃত্যুবরণ করেছেন ৪ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৩ হাজার ৫৯৪ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৮৯ জন। নতুন করে মারা যাওয়া ৪ জন সোনারগাঁও উপজেলার বাসিন্দা। 

সোমবার (৮ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩২৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত ৯৯৭। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১০৮ ও মারা গেছেন ২ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৩১৭ ও মারা গেছেন ২ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২৮৬ ও মারা গেছেন ১২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ২ জন ও ৫৬০ জন আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ১৫ হাজার ৬৮৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১৮ জনের। এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৪ হাজার ৭২৭, সদর উপজেলায় ৩ হাজার ৫১৩, বন্দরে ৭৬৮, আড়াইহাজারে ১ হাজার ৬০৬, সোনারগাঁয়ে ১ হাজার ২২৯, রূপগঞ্জে ৩ হাজার ৮৪৩ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৯১০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫১৩ জন, সদর উপজেলার ২৯৩ জন, রূপগঞ্জের ১০ জন ও আড়াইহাজারের ৪৭ জন, বন্দরের ১৯ ও সোনারগাঁয়ের ২৮ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ