বৃহস্পতিবার ১৩ আগস্ট, ২০২০

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে নার্সের মৃত্যু, নতুন আক্রান্ত ৭০

শুক্রবার, ১২ জুন ২০২০, ১১:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মারা গেছেন একজন এবং আক্রান্ত হয়েছেন আরও ৭০ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৩ হাজার ৯০৮ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৯৪ জন। করোনা ভাইরাসে মৃত্যুবরণ করেছেন আড়াইহাজার উপজেলার সিনিয়র নার্স মিরা রানী (৫৪)। 

শুক্রবার (১২ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।

সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৪ জন ও আক্রান্ত ১ হাজার ৪২০ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২০ জন ও আক্রান্ত ১ হাজার ৩৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১১৯ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৩৩৫ ও মারা গেছেন ৩ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৩২৮ ও মারা গেছেন ১২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ২ জন ও ৬৬৮ জন আক্রান্ত।

এই পর্যন্ত জেলায় মোট ১৮ হাজার ২০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৮৬ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৫ হাজার ৪৫৭, সদর উপজেলায় ৩ হাজার ৮৬৪, বন্দরে ৮৩০, আড়াইহাজারে ১ হাজার ৭৮৬, সোনারগাঁয়ে ১ হাজার ৩৯৩, রূপগঞ্জে ৪ হাজার ৮৭৭ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১ হাজার ৩২৮ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৬০০ জন, সদর উপজেলার ৩৬৫ জন, রূপগঞ্জের ১৯২ জন ও আড়াইহাজারের ১১৮ জন, বন্দরের ২১ ও সোনারগাঁয়ের ৩২ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ