বৃহস্পতিবার ১৩ আগস্ট, ২০২০

নারায়ণগঞ্জে একদিনে আক্রান্ত ১১১, সুস্থ ১৭০

মঙ্গলবার, ৯ জুন ২০২০, ১২:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। বাড়ছে মৃত্যুর সংখ্যা। পাশাপাশি সুস্থ হওয়ার সংখ্যা হাজার ছাড়ালো। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১১১ জন, সুস্থ ১৭০ এবং মৃত্যুবরণ করেছেন ১ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৩ হাজার ৭০৫ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৯০ জন। নতুন করে মারা যাওয়া পুরুষ (৫৪) সদর উপজেলার পাগলা এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (৯ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।

সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৫৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৪৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ১৯ জন ও আক্রান্ত ১০০৭ জন। বন্দরে আক্রান্তের সংখ্যা ১১০ ও মারা গেছেন ২ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৩১৭ ও মারা গেছেন ২ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৩০৭ ও মারা গেছেন ১২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ২ জন ও ৬১৮ জন আক্রান্ত।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ১৬ হাজার ৩৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৭৯ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১০৮০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৬০০ জন, সদর উপজেলার ৩৬৫ জন, রূপগঞ্জের ১৫ জন ও আড়াইহাজারের ৪৭ জন, বন্দরের ২১ ও সোনারগাঁয়ের ৩২ জন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ