সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

নারায়ণগঞ্জে আয়কর মেলা শুরু বৃহস্পতিবার

বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১৬:৪৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আগামীকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জে শুরু হতে যাচ্ছে আয়কর মেলা। ১৪ নভেম্বর থেকে ৪ দিন ব্যাপী আয়কর মেলার আয়োজন করেছে কর অঞ্চল-নারায়ণগঞ্জ। প্রতিদিন সকাল ৯টা থেকে শুরু হয়ে ১৭ নভেম্বর বিকাল ৫টা পর্যন্ত জেলা কারাগারের পাশে আমন্ত্রণ কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে মেলাটি।

এছাড়া ১৬-১৯ নভেম্বর মুন্সীগঞ্জ জেলার শিল্পকলা একাডেমীতে, রূপগঞ্জে আগামী ১৭-১৮ নভেম্বর এবং সোনারগাঁয়ে ১৯-২০ নভেম্বর আয়কর মেলার আয়োজন করা হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ কর অঞ্চলে করদাতাদের সম্মাননা প্রদান ও আয়কর মেলা-১৯ উদ্বোধনী অনুষ্ঠানে এ তথ্য জানান নারায়ণগঞ্জ কর অঞ্চল এর কর কমিশনার মো. নাজমুল করিম।সেবাগ্রহীতাদের সুবিধার্থে কর কমিশন ব্যাপক প্রস্তুতি নিয়েছে। কর কমিশনের দেয়া তথ্যে জানা গেছে, মেলায় সেবা গ্রহীতাদের সুবিধার্থে তথ্য ও অনুসন্ধান বুথ, হেল্প ডেস্ক, অধিক্ষেত্র বুথ, ই-টিআইএন বুথ, অনলাইন রির্টান গ্রহণ বুথ, মহিলা-মুক্তিযোদ্ধা-প্রতিবন্ধি ও সিনিয়র সিটিজেন করদাতাদের জন্য পৃথক বুথ, সোনালী ও বেসিক ব্যাংকের অস্থায়ী বুধ, স্বাস্থ্য সেবা বুধ, মেলা সচিবালয়, প্রেস ও মিডিয়া বুথ, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট সংক্রান্ত বুথ, সঞ্চয় ব্যুারো সংক্রান্ত বুথ, স্থাপন করা হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ