বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

নারায়ণগঞ্জে আক্রান্ত জেলা করোনা বিষয়ক কর্মকর্তা

বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ১৪:৫৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তার শারীরিক অবস্থা ভালোর দিকে। তবে করোনা আক্রান্ত হয়ে বাড়িতে আইসোলেশনে আছেন জেলা করোনা ফোকাল পারসন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম। তিনি করোনার প্রথম পর্যায়ে আছেন বলে জানা গেছে। এদিকে সেলফ হোম কোয়ারেন্টিনে আছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ডিসির সরকারি বাসভবন থেকে করোনা ভাইরাস পরীক্ষার জন্য জেলা প্রশাসকের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায় জেলা স্বাস্থ্য বিভাগের লোকজন। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। এদিকে গতকাল নমুনা পরীক্ষায় পজেটিভ আসে জেলা করোনা ফোকাল পারসন ডা. জাহিদুল ইসলামের। তিনি বর্তমানে তার বাড়িতে আইসোলেশনে আছেন। এছাড়া পুলিশ সুপার, সিভিল সার্জনসহ নারায়ণগঞ্জে বেশ কয়েকজন উর্ধ্বতন কর্মকর্তা রয়েছেন হোম কোয়ারেন্টিনে।

অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, সম্প্রতি নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের জরুরি বিভাগের একজন চিকিৎকের করোনা শনাক্ত হয়। বিভিন্ন সভা ও কার্যক্রমে ওই চিকিৎসকের সংস্পর্শে ছিলেন এসব উর্ধ্বতন কর্মকর্তা।

আইসোলেশনে থাকা জেলা করোনা ফোকাল পারসন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বলেন, আমি আইসোলেশনে আছি। ডিসি সাহেবের নমুনা ফল নেগেটিভ এসেছে। তার শারীরিক অবস্থা ভালোর দিকে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ