বুধবার ০৩ জুন, ২০২০

নারায়ণগঞ্জের মধ্যবিত্ত পরিবারের পাশে মহানগর স্বেচ্ছাসেবকলীগ

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০, ১৯:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের নিদের্শনায় মধ্যবিত্ত পরিবারে পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল থেকে খাদ্য সামগ্রী প্যাকেটগুলো মধ্যবিত্তদের ঘরে ঘরে পৌছে দিবেন জানিয়েছেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন।

এ সময় তিনি জানান, মহামারী করোনা ভাইরাসের ঘরের অবস্থানরতদের পাশে দাড়ানো আহবান জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার পাশাপাশি কেন্দ্রীয় স্বেচ্ছাসেকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দলীয় সিদ্ধান্তে ও অনুপ্রেরণায় নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের নিদের্শনায় ঘরে থাকা মধ্যবিত্ত পরিবারদের পাশে দাড়ানো সিদ্ধান্ত নেয়া হয়। মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ ও বন্ধুমহল থেকে মধ্যবিত্ত পরিবারদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের সহযোগিতা আশ্বাস পায়।

তিনি আরো জানান, করোনা ভাইরাসের মোকাবেলা করতে অসহায় ও মধ্যবিত্তদের পাশে দাড়ানো আহবান জানাচ্ছি। এমন মহামারী সময় মানুষের পাশে দাড়াতে কারো সম্পদ ও অর্থ কমে যায় না, আল্লাহ তায়ালা তাদের আরো সম্পদশীল করে দেয়। বিত্তবানরা যদি সহযোগিতা পাশে না থাকলে এই মহামারী থেকে মানুষদের হিমশিম খেতে হবে। এলাকার বিত্তবান ও তাদের বন্ধুমহলের উদ্যোগে যে যে ভাবে পারে, সেভাবে খাদ্য সামগ্রী বিতরণ করুণ। ইতিমধ্যে মহানগর স্বেচ্ছাসেবকলীগের ২৭টি ওয়ার্ডের নেতা-কর্মীরা তাদের সামর্থ অনুযায়ী পাশে দাড়িয়েছে। সংকট সারাজীবন থাকবে না, বিপদ যখন আসে, রক্ষা আল্লাহ’ই করবে।

মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন ও বন্ধু মহলের উদ্যোগে প্রায় ৩০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করা হবে। খাদ্য সামগ্রীতে ছিল- চাল, ডাল, তেল, পিয়াজ, আলু, বুট, আটা, সাবান ইত্যাদি।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ