মঙ্গলবার ১৬ জুলাই, ২০১৯

নারায়ণগঞ্জবাসীকে অ্যাডভোকেট শিপলুর নববর্ষের শুভেচ্ছা বার্তা

শনিবার, ১৩ এপ্রিল ২০১৯, ২৩:০৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ শরীফুল ইসলাম শিপলু। শনিবার (১৩ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এই শুভেচ্ছা জানান। 

শুভেচ্ছা বার্তায় তিনি জানান, পহেলা বৈশাখ ১৪২৬। বাংলা নববর্ষের প্রথম প্রভাতে সকলে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। বাংলা নববর্ষ আমাদের জাতীয় জীবনের এক উজ্জল আনন্দময় উৎসব। এই উৎসব আমাদের ঐতিহ্য। পহেলা বৈশাখ থেকেই শুরু হয় নতুন বছরকে বরণ করে নেয়ার আকুলতা। নতুন বছর মানেই অতীতের সকল ব্যর্থতা, জ্বরাজীর্ণতা পেছনে ফেলে নতুন উদ্দীপনা ও উৎসাহে সুন্দর সমৃদ্ধ আগামীর বিনির্মাণে এগিয়ে যাওয়া।

বিচ্ছেদ ও বিভাজন দুর করে ১লা বৈশাখের উৎসবের প্রাঙ্গন ভরে উঠুক পারস্পরিক শুভেচ্ছায়। এই উৎসবের দিনে জনগণের প্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের পাশে নেই। প্রতিহিংসামূলকভাবে সাজানো মামলায় তাঁকে কারাবন্দী করে রাখা হয়েছে। জনগণকে সাথে নিয়ে দেশনেত্রীকে কারামুক্ত করে তাঁর নেতৃত্বে আমরা আবারও মানুষের গণতান্ত্রিক অধিকার এবং আইনের শাসন প্রতিষ্ঠার সংগ্রামে এগিয়ে যেতে বদ্ধপরিকর।

১৪২৬ বাংলা নববর্ষের প্রথম দিনের নতুন আলোতে মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট সকল মানুষের সুখ ও শান্তি কামনা করি।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ