রবিবার ২৯ মার্চ, ২০২০

নামাজ পড়াবস্থায় ইমামকে কুপিয়ে খুন, আসামির যাবজ্জীবন

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের এক ইমামকে কুপিয়ে হত্যার ঘটনায় এক আসামির যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমান এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আসামি হলেন- রূপগঞ্জের মাঝিপাড়া এলাকার মৃত সাবোর উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম (৩৮)।

বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাড. ওয়াজেদ আলী খোকন বলেন, ছয় জন সাক্ষীর সাক্ষ্য ও প্রমাণের ভিত্তিতে আদালত আসামির যাবজ্জীবন সশ্রম সাজার রায় দিয়েছেন। পাশাপাশি বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বাদী জাহাঙ্গীর আলমের পিতা আব্দুল মজিদ দেওয়ান রূপগঞ্জ দাউদপুর ইউনিয়নের মাঝিপাড়া মাটির জামে মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ২০১৭ সালের ২৬ মে রাতে এশার নামাজ আদায় করছিলেন। এ সময় পেছন থেকে ধারালো দা দিয়ে কুপিয়ে চলে যায় আসামি। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

তদন্ত প্রতিবেদনে পুলিশ জানায়, আসামি জহিরুল ইসলাম খারাপ প্রকৃতির লোক। সে মসজিদের দক্ষিন-পূর্ব পাশের একটি দোচালা ছোট টিনের ঘরে ঘুমাতেন। মাঝে মধ্যে মসজিদের বারান্দায় ঘুমাতেন। আসামির খারাপ কাজে বাঁধা ও নিষেধ করার কারণে ক্ষিপ্ত হয়ে ইমামকে হত্যা করেছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ