শুক্রবার ২৪ মে, ২০১৯

নাবা স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরণী

শনিবার, ২৩ মার্চ ২০১৯, ১৬:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শহরের তল্লা এলাকায় অবস্থিত নাবা স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার (২৩ মার্চ) বেলা ১১টায় আয়োজিত এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রীয় ক্রীড়া পদকপ্রাপ্ত ক্রীড়া সংগঠক ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের গভর্নর (ঢাকা বিভাগ দক্ষিণ) কে ইউ আকসির।

স্কুলটির অধ্যক্ষ মোহাম্মদ নাজমুল হাসান রুমির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম কর কমিশনার মর্তুজা শরীফুল ইসলাম রানা, লায়ন এর রিজিওনাল চেয়ারপারসন কাজী মোহাম্মদ গোলাম হোসেন, সাধারণ পাঠাগারের সভাপতি মো. জাহিদ হোসেন লাভলু ও অনলাইন নিউজ পোর্টাল ‘প্রেস নারায়ণগঞ্জ’ এর সম্পাদক ও প্রকাশক মো. ফখরুল ইসলাম।

অনুষ্ঠান পরিচালনা করেন স্কুলের উপধ্যক্ষ সোনিয়া আজাদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। এই স্কুলের প্রতিটি শিশুকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে বড় হতে হবে। সমাজে অনেক ভালো মানুষ আছে; কিন্তু সক্রিয় ভালো মানুষের অভাব। আমরা চাই তোমরা সবাই সক্রিয় ভালো মানুষ হও। পড়ালেখার পাশাপাশি শিশুদের খেলাধুলা ও সংস্কৃতির চর্চা করতে হবে। দেশ সম্পর্কে জানতে হবে। দেশপ্রেমে উদ্বুব্ধ হতে হবে। মোট কথা প্রকৃত মানুষ হয়ে বড় হতে হবে। তবেই তোমাদের নিয়ে সবাই গর্ব করতে বাধ্য হবে।

অনুষ্ঠানে আলোচনা পর্ব শেষে ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ