বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

না’গঞ্জ থেকে যাওয়া তাবলিগের ১১ মুসল্লি কোয়ারেন্টিনে

মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০, ২০:১৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ থেকে যাওয়া তাবলিগ জামাতের ১১ মুসল্লিকে কক্সবাজারের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। সোমরার (৬ এপ্রিল) রাতে উখিয়ার ইনানী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টারে তাদের কোয়ারেন্টিন করা হয়। এর আগে তাদের চকরিয়া পুলিশের চেকপোষ্টে আটকানো হয়েছিল।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিকারুজ্জামান চৌধুরী জানান, ‘যেহেতু নারায়ণগঞ্জ জেলা ইতোমধ্যে করোনা সংক্রমণ এলাকা হিসাবে চিহ্নিত হয়েছে তাই ঝুঁকির কথা বিবেচনা করে তাদেরকে বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এসময় তাদেরকে পর্যবেক্ষণে রাখা হবে। কারও শারীরিক সমস্যা দেখা দিলে, সে অনুযায়ী চিকিৎসার ব্যবস্থা নেওয়া হবে। আর সুস্থভাবে কোয়ারেন্টিন শেষ হলে তারা বাড়ি ফিরে যাবে।’

পুলিশ প্রশাসন সূত্রে জানা গেছে, সোমবার রাতে পিকআপ ভ্যানে করে তাবলিগ জামাতের ১১ জন মুসল্লি নারায়ণগঞ্জ থেকে টেকনাফে আসছিলেন। এসময় চকরিয়া এলাকায় পুলিশের তল্লাশি চৌকির কাছে এলে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করেন। মুসল্লিরা জানান, তারা নারায়ণগঞ্জে থেকে তাবলিগ জামাত শেষে এলাকায় (টেকনাফে) ফিরছিলেন। গত মার্চের মাঝামাঝি সময়ে টেকনাফ থেকে কিছু ছাত্রসহ এই তাবলিগ জামাতটি বের হয়। বর্তমানে তাদের উখিয়ার ইনানী এলাকায় অবস্থিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টারে রাখা হয়েছে।

জানতে চাইলে উখিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মর্জিনা আক্তার বলেন, ‘ নারায়ণগঞ্জ থেকে টেকনাফে ফেরত আসা তাবলিগ জামাতের ১১ জন মুসল্লিকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তাদের সেখানে পর্যবেক্ষণ চলছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ